রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৬ মার্চ, ২০১৭
  • ১৭০ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন ডটকম , ঢাকা ঃ  লাখো শহীদের রক্তের বিনিময়ে পেয়েছি আমাদের এ স্বাধীনতা। একে আরো সমুন্নত করতে হবে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্বাধীনতা দিবসে শিশু-কিশোর সমাবেশে তিনি এ কথা বলেন।শেখ হাসিনা বলেন, লাখো শহীদের রক্তের বিনিময়ে পাওয়া স্বাধীনতা রক্ষা করতে হবে। এর দায়িত্ব নিতে হবে সবাইকে।

বিশেষ করে তরুণদের এগিয়ে আসতে হবে।বিপথগামীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মে আছে, আত্মঘাতী হওয়া মহাপাপ, গোনাহর কাজ। আমি চাই, বিপথগামীরা সৎপথে ফিরে আসুক। সন্ত্রাস, জঙ্গিবাদ ও আত্মহননের পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে এলে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, জঙ্গিবাদ কঠোর হাতে দমন করা হবে। সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে অভিযান চলছে, চলবে। বাংলাদেশের মানুষ উন্নত জীবন পাবে। আমি চাই বাংলাদেশ এগিয়ে যাবে। বাংলাদেশের অগ্রযাত্রাকে কেউ ব্যাহত করতে পারবে না।

আমরা বিশ্বে মাথা উঁচু করে চলতে চাই।অভিভাবকদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আমাদের শিশুরা মন দিয়ে লেখাপড়া করবে, মানুষের মতো মানুষ হবে। সৎ পথে চলবে। সর্বোপরি স্বাধীনতা সমুন্নত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান সরকার প্রধান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451