রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

৪ মে এসএসসির ফল প্রকাশ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭
  • ২৫৮ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন অনলাইন ডেস্কঃ

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামী ৪ মে।

আজ মঙ্গলবার রাতে শিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আফরাজুর রহমান  বিষয়টি জানিয়েছেন।

আফরাজুর জানান, ৪ মে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ওই দিন সকালে প্রধানমন্ত্রীর হাতে ফল তুলে দেবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ বোর্ডের চেয়ারম্যানরা। পরে দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফলাফল ঘোষণা করা হবে। এরপর শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এই ফল পাওয়া যাবে।

পরে মুঠোফোনে আলাপকালে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ জানান, ৪ মে সকাল ১০টায় প্রধানমন্ত্রীর হাতে ফল তুলে দেবেন তিনি। দুপুর ১২টায় সচিবালয়ে সংবাদ সম্মেলন করে এসএসসির ফলের বিষয়ে বিস্তারিত জানানো হবে। এরপর শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে ফল জানা যাবে।

গত ২ ফেব্রুয়ারি সারা দেশে ১০টি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। এ বছর মোট ১৭ লাখ ৮৬ হাজার ৬১৩ পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451