রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

গুলশান থেকে সাফাতের দেহরক্ষী আটক

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৫ মে, ২০১৭
  • ১৬০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার আসামি রহমত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার রাজধানীর গুলশান এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তর গোয়েন্দা শাখার (ডিবি) উপকমিশনার শেখ নাজমুল আলম জানান, সন্ধ্যা ৭টায় গুলশান-১ এলাকা থেকে রহমতকে গ্রেপ্তার করা হয়।

রহমত আলী আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের দেহরক্ষী। ওই মামলার প্রধান আসামি সাফাত আহমেদ।
ডিবির এক কর্মকর্তা জানিয়েছেন, গ্রেপ্তার হওয়া রহমত আলী কাজ করতেন আবুল কালাম আজাদ নাম পরিচয়ে।

গত ২৮ মার্চ বনানীর হোটেল রেইন ট্রিতে ধর্ষণের শিকার হন বলে অভিযোগ করেন দুই ছাত্রী। গত ৬ মে বনানী থানায় মামলা করেন ওই দুই ছাত্রীর একজন। মামলায় পাঁচজনকে আসামি করা হয়।

গত ১১ মে সিলেটে গ্রেপ্তার হন মামলার আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফ। আজ রাজধানীর নবাবপুর থেকে সাফাতের গাড়িচালক বিল্লালকে গ্রেপ্তার করে র‍্যাব। দেহরক্ষীসহ চারজনকে গ্রেপ্তার করা হলো। বাকি থাকল আরেক আসামি নাঈম আশরাফ।

এ ঘটনায় গ্রেপ্তার হওয়া আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত এবং সাকিফ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে রিমান্ডে রয়েছেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451