রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

‘ বিএনপির হাতে সরকার কেন ইস্যু তুলে দেবে’

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ২১৩ বার পড়া হয়েছে
‘সরকার কেন বিএনপির হাতে ইস্যু তুলে দেবে’

অনলাইন ডেস্কঃ

বিএনপির ত্রাণবহরে হামলা করে সরকার কেন তাদের হাতে ইস্যু তুলে দেবে। প্রশ্ন করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে ঢাকার মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র মোবাইলকোর্ট কার্যক্রম দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি এমনিতেই সবসময় সরকারের বিরুদ্ধে ইস্যু খোঁজে। আমরা কেন ফের তাদের গাড়িবহরে হামলা করে নতুন করে ইস্যু তৈরি করে দেব? তিনি বলেন, বিএনপি নেতাদের গাড়িবহরে হামলার পেছনে কোনো মতলবি মহলের হাত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

হয়তো এর মাধ্যমে কোনো একটি মতলবি মহল দেশকে অস্থিতিশীল করতে ঘোলা পানিতে মাছ শিকার করছে। আসছে নির্বাচনের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নিজেদের নিশ্চিত পরাজয় হবে জেনে একাদশ সংসদের ভোটে না যাবার ফন্দি খুঁজছে বিএনপি।

রোববার রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে যাবার সময় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলার শিকার হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহর।

এতে ফখরুল, দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামীম ও মেজর জেনারেল অব. রুহুল আমিন আহত হন। হামলার ঘটনায় আমীর খসরু মাহমুদ চৌধুরী আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য হাছান মাহমুদের কর্মীদের অভিযুক্ত করেন। তবে তিনি এ ঘটনায় তার কর্মীদের সম্পৃক্ততার কথা নাকচ করে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451