রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

রাজধানী থেকে অপহৃত ফরহাদ মজহারকে যশোর থেকে উদ্ধার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ১৩৯ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

রাজধানী থেকে অপহৃত কবি, সাহিত্যিক ও কলামিস্ট ফরহাদ মজহারকে যশোরের নোয়াপাড়া থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে র‌্যাব। ফরহাদ মজহারকে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।

পরিবারের অভিযোগ, সোমবার ভোরে মোহাম্মদপুর আদাবরের ‘হক গার্ডেন’র নিজ বাসা থেকে বের হওয়ার পর তাকে অপহরণ করা হয়।

আদাবর থানার ডিউটি অফিসার আলেয়া বেগম জানান, ভোর পাঁচটা ছয় মিনিটের দিকে নিজ ফ্ল্যাট থেকে বের হন ফরহাদ মজহার। পরে কবির নম্বর থেকে বেশ কয়েকদফা ফোন করে তার স্ত্রীর সঙ্গে কথা বলা হয়। কবিকে ছাড়তে মুক্তিপণও চাওয়া হয়।

পরে তার পরিবারের পক্ষ থেকে ফরহাদ মজহারের অপহরণের বিষয়টি আইনশৃংখলা বাহিনীকে অবহিত করা হলে পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আদাবর থানার পুলিশ সদস্যরা কবির ফ্ল্যাট পরিদর্শন করেন। এ সময় কবির পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা।

এর আগে পরিবারের পক্ষ থেকে রাজধানীর শ্যামলীর আদাবরের বাসায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ফরহাদ মজহারের স্ত্রী ফরিদা আখতার এবং পরিবারে সদস্য এবং বন্ধুরা।
সংবাদ সম্মেলনে ফরিদা আখতার বলেন, ফরহাদ মজহার সাধারণত সকালে উঠে লেখালেখি করেন। আজ সকালে উঠে তিনি তাঁকে দেখতে পাননি। সকাল ৫টা ২৯ মিনিটে ফরিদা আখতারের ফোনে কল আসে। সে সময় ফরহাদ মজহার বলেন, ‘ওরা আমাকে নিয়ে যাচ্ছে। মেরে ফেলবে। ’
ফরিদা আখতার বলেন, দ্বিতীয়বার কল আসে সকাল ৬ টা ২১ মিনিটে। ওই কলে ৩৫ লাখ টাকা দাবি করা হয়। এরপর সারা দিনে ছয়বার কল এসেছে। প্রতিবারই টাকা চাওয়া হয়। সর্বশেষ কলটি আসে সন্ধ্যা সাড়ে সাতটায়।

এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফরহাদ মজহারের ভাই মইনুল হক, পিনাকী ভট্টাচার্য, গৌতম দাস, নুরুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451