সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

ইভিএম থাকবে না আগামী নির্বাচনে , থাকবে সেনা : নির্বাচন কমিশন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭
  • ১৭৪ বার পড়া হয়েছে
আগামী নির্বাচনে থাকবে না ইভিএম, থাকবে সেনা নির্বাচন কমিশন

বাংলার প্রতিদিন ডেস্কঃ

আগামী সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন(ইভিএম) ব্যবহার করা হবে না এবং সেনা মোতায়েন করা হবে বলে জানালেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

সোমবার বিকেলে নির্বাচন ভবনে তিনি কয়েকটি গণমাধ্যমকে এসব কথা জানান।

মাহবুব তালুকদার জানান, পুরাতন ইভিএম অকার্যকর ঘোষণা করা হয়েছে। কিছু ভালো আছে সেগুলো দিয়ে রংপুর কিংবা অন্য জায়গায় ব্যবহার করা যায় কিনা দেখা হবে।

তবে আগামী সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার করতেই হবে এমন চিন্তা কমিশনের নেই।তিনি জানান, আমাদের ইভিএম ব্যবহারের প্রাথমিক প্রস্তুতি নেই।

এ পর্যন্ত যে দশা দেখছি এটা ব্যবহার করা সম্ভব নয়। আমাদের একটা স্বচ্ছ নির্বাচন করতে হবে।

সেই স্বচ্ছ নির্বাচন প্রশ্নবিদ্ধ যন্ত্র দিয়ে হবে না।প্রধান নির্বাচন কমিশনার ও আমাদের সবার অনুভূতি হচ্ছে যে, এই নির্বাচনে সেনা মোতায়েন করতে হবে।

সেনাবাহিনীকে আমরা কীভাবে কাজে লাগাব, কী প্রক্রিয়ায় তারা যুক্ত হবে এখনো সেটা বলার সময় হয়নি।তিনি আরো বলেন, কমিশন এ বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়নি।

এ বিষয়ে কোনো আলোচনা হয়নি। সময়ই বলে দেবে সেনা মোতায়েন কীভাবে হবে। সময়ের পরিপ্রেক্ষিতে আমরা সিদ্ধান্ত নেব। আমরা কখনোই বলব না যে, সেনা মোতায়েন হবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451