সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

পেঁয়াজের দাম স্বাভাবিক : বাণিজ্যমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ১৮২ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ-

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, স্থানীয় বাজারে পেয়াঁজের মূল্য ক্রমশ কমে এখন স্বাভাবিক পর্যায়ে পৌঁছেছে।

আজ সোমবার সংসদে সরকারি দলের সদস্য মো. আবদুল্লাহর লিখিত প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। তিনি আরো বলেন, সরকারের বিভিন্ন উদ্যোগের ফলে এবং দেশে নতুন পেঁয়াজের উৎপাদন শুরু হওয়ায় পেঁয়াজের দাম হ্রাস পেয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে পেয়াঁজের মূল্য স্থিতিশীল করার জন্য ভারত, মিয়ানমার, মিশর ও তুরস্ক থেকে পেয়াঁজ আমদানির ব্যবস্থা নেওয়া, বিপণন ব্যবস্থায় সরকারের নজরদারি বৃদ্ধি করাসহ বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে।

মন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে পেঁয়াজ আমদানীকারক ও ঢাকার বিভিন্ন পাইকারি বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বাণিজ্য মন্ত্রণালয় সভা করে দিকনির্দেশা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451