সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

বিএনপিকে নির্বাচনে নেওয়ার দায়িত্ব আওয়ামী লীগের নয় : কাদের

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ২২৬ বার পড়া হয়েছে
দাউদ কান্দদিতে কাদের

অনলাইন ডেস্কঃ

আগামী নির্বাচনে বিএনপিকে নেওয়ার দায়িত্ব আওয়ামী লীগের নয়। বিএনপি নির্বাচন কমিশন কর্তৃক নিবন্ধিত দল। আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে তাদের দল নির্বাচন কমিশনের তালিকায় থাকবে কিনা তারা জবাবদিহিতা করবে।’

আজ রবিবার দুপুরে দাউদকান্দি গোমতী সেতুর সুপারস্ট্রাকচার কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ‘বিএনপি নেত্রী জেলে যাওয়ার পর তারা আন্দোলন করতে সাহস পান না। কারণ গত ৫ জানুয়ারি  নির্বাচনে এদেশে আগুন আর পেট্রলবোমা মেরে যেভাবে নিরীহ মানুষকে হত্যা করেছে, তাতে জনগণ তাদের কোনো কর্মসূচিতে সাড়া দেয় না। বরং তাদের প্রতিটি কর্মসূচিকে জনগণ প্রত্যাখ্যান করেছে।’ তিনি বলেন,  ‘যাদের পায়ে তলায় মাটি নেই তারাই বড় গলায় কথা বলে। আমাদের ফাউন্ডেশন অনেক শক্ত তাই আমরা কথা নয় কাজে বিশ্বাসী। আমাদের সরকারের আমলে সারা দেশে যে উন্নয়ন হচ্ছে তা তারা জীবনেও করতে পারবে না।

ওবায়দুল কাদের আরো বলেন, ‘বাংলাদেশের ইতিহাসে এই প্রথম কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর নির্মাণ কাজ  একসঙ্গে হচ্ছে। তবে বড় সুখবর হলো নির্ধারিত সময়ের ছয় মাস আগে এবং নির্মাণ ব্যয় সাত শত কোটি সাশ্রয় হবে যা বাংলাদেশে এক দৃষ্টান্ত। এ তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর যানজট থাকবে না বলে তিনি আশা প্রকাশ করেন।

কাচপুর, মেঘনা ও গোমতী সেতুর প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. সাইদুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেব বক্তব্য দেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যার ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, পৌর মেয়র নাইম ইউছুফ সেইন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. আল-আমিনসহ প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451