সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

সর্বশেষ পরিস্থিতি জানতে নেপালের পথে বিমানমন্ত্রী শাহজাহান

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ১৬৪ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন.কম ঃ- 

বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমান ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হয়ে ৫২ জনের মৃত্যুর ঘটনার সর্বশেষ পরিস্থিতি সশরীরে পর্যবেক্ষণে নেপালের উদ্দেশে রওনা হয়েছেন।

মন্ত্রণালয় থেকে জানানো হয়, আজ সকাল সোয়া ১১ টায় মন্ত্রী এবং বেসরকারি বিমান চলাচল কতৃপক্ষের পরিচালকে (অপারেশন এন্ড ফ্লাইট সেফটি) সঙ্গে নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর একটি নিয়মিত ফ্লাইটে হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেপালের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

এদিকে নিহত ও আহত যাত্রীদের স্বজনদের নিয়ে আজ সকালে ইউএস-বাংলা এয়ারলাইনস এর ফ্লাইট নেপাল ঢাকা ত্যাগ করেছে। ইউএস-বাংলার মহাব্যবস্থাপক কামরুল ইসলাম জানান, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা ইরান আসিফের নেতৃত্বে সাত সদস্যের একটি প্রতিনিধি দল যাত্রীদের স্বজনদের নিয়ে একটি বিশেষ ফ্লাইটে নেপাল গিয়েছেন।

এ সময় তিনি গুরুতর আহত বিধ্বস্ত বিমানটির পাইলট আবিদ সুলতান চিকিৎসাধীন অবস্থায় কাঠমান্ডুর একটি হাসপাতালে আজ মারা গিয়েছেন বলে নিশ্চিত করেন।

গতকাল সোমবার বাংলাদেশের বেসরকারি বিমান প্রতিষ্ঠান ইউএস-বাংলার একটি বিমান ৪ জন ক্রুসহ ৬৭ জন যাত্রী নিয়ে কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়। বিমানটিতে ৩২ জন বাংলাদেশি, ৩৩ জন নেপাল, ১ জন চিন এবং ১ জন মালদ্বীপের নাগরিক ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451