সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

ঈদের দ্বিতীয় দিনে ছয় জেলায় ১২ জন নিহত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৭ জুন, ২০১৮
  • ২১৫ বার পড়া হয়েছে
ষ্টিয়া ভাদালিয়ায় ট্রাক চাপায় কুষ্টিয়া মডেল থানার এস আই মাসুদুর নিহত

অনলাইন ডেস্কঃ- 

ঈদের দ্বিতীয় দিন বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনাসহ অপঘাতে ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তারমধ্যে টাঙ্গাইল ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত এবং বরিশালে ট্রলার ডুবিতে নিখোঁজ রয়েছেন তিনজন। এছাড়া ময়মনসিংহে এক নারী মাদক বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। সিলেটে খুনের শিকার হয়েছে কিশোর। ঝালকাঠিতে জঙ্গলের পাওয়া গেছে যুবকের লাশ।

টাঙ্গাইলে বাসের সঙ্গে সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত:
টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলের কালিহাতির হাতিয়া এলাকায় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে নিহতদের নামপরিচয় জানতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান একটি মোটর সাইকেলযোগে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাতিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লোকাল বাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত তিন কিশোরের মরদেহ থানায় রাখা হয়েছে। যথাযথ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ বাসটি উদ্ধার করেছেন। তবে চালক পালিয়ে গেছে বলেও জানান তিনি।

 

নোয়াখালী সড়ক দুর্ঘটনায় নিহত তিনজন:
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় রোববার যাত্রীবাহী বাস ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। হতাহতরা অটোরিকশার যাত্রী ও চালক।

নিহতরা হলেন: সোনাইমুড়ীর কাঠালিয়া গ্রামের বাচ্চু মিয়ার দুই ছেলে মিজান, বেলাল এবং একই গ্রামের রুহুল আমিনের ছেলে অটোরিকশা চালক রাকিব।

আহতদের মধ্যে আবদুল নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি কৈলাইয়া গ্রামে। অন্যজনের পরিচয় জানা যায়নি।

সোনাইমুড়ী থানার ওসি মোঃ নাছিম উদ্দিন জানান: সকালে কাঠালিয়া গ্রামের বাচ্চু মিয়ার দুই ছেলে মিজান ও বেলাল ঘরের খুঁটি ক্রয় জন্য সিএনজি চালিত অটোরিকশায় অন্য দুই যাত্রীসহ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাশার বাজারে যাচ্ছিলেন।

পথে নোয়াখালী-লাকসাম বাইপাস সড়কের রামপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে মিজান, বেলাল ও অটোরিকশা চালক রাকিব নিহত হন। দুর্ঘটনার শিকার বাস ও অটোরিকশাটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

ময়মনসিংহে নারী ‘মাদক বিক্রেতার’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার:
ময়মনসিংহে এক নারী ‘মাদক বিক্রেতার’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেহেনা আক্তারের (৩৮) বাড়ি ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায়। পুলিশের দাবি, মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে দু’দল মাদক বিক্রেতাদের গোলাগুলিতে তিনি নিহত হয়েছেন। রেহেনার নামে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাতটি মাদকের মামলা রয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমানের ভাষ্য।

তিনি বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে রোববার ভোরে সদর উপজেলার গন্দ্রপা এলাকা থেকে রেহেনার লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, নগরীর একটি সিনেমা হলের পেছনে ‘মাদকের ব্যবসা করতেন’ রেহেনা। গত ৩১ মে ওই এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালালে রেহেনা পালিয়ে যান। পরে সেখান থেকে রেহেনার তার ভাই বিল্লাল, পার্থ, রুবেল ও ছোট বোন শরীফাসহ কয়েকজনকে আটক করে পুলিশ।

সিলেটে কিশোর খুন:
সিলেট নগরীতে ১৬ বছর বয়সী এক কিশোর খুন হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত মশিউর রহমান তাহমিন নগরীর সোনারপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে। স্থানীয় স্কলার্সহোম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল মশিউর।

শাহপরান থানার ওসি আক্তার হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ এলাকার মিতালী ফার্মেসির বিপরীতে রাস্তায় কয়েকজন যুবক তাহমিনকে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাহমিনকে মৃত ঘোষণা করেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

তিনি বলেন, ‘বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে তাহমিনকে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’ এ ঘটনায় জড়িত সন্দেহে এক কিশোরকে আটক করা হয়েছে বলে ওসি জানান।

ঝালকাঠিতে জঙ্গল থেকে যুবকের লাশ উদ্ধার:
ঝালকাঠির রাজাপুরে একটি জঙ্গল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সবুজ হাওলাদার (২৬) উপজেলার ভাতকাঠি গ্রামের মোকাম্মেল হাওলাদারের ছেলে।
ওসি শামসুল আরেফিন জানান, রোববার সকালে রাস্তার পাশের একটি জঙ্গলে সবুজের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

তিনি বলেন, ‘নিহতের গলা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে গলায় ফাঁস লাগিয়ে এবং মুখে আঘাত করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’ এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451