সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সাক্ষাৎ সেনাপ্রধানের

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ২২৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ 

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন আজ বাসসকে জানান, এটি ছিল সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হকের বিদায়ী সাক্ষাৎ।

বৈঠকে বিদায়ী সেনাপ্রধান তাঁর দায়িত্ব পালনকালে প্রয়োজনীয় দিকনির্দেশনা ও সহযোগিতা প্রদান করায় রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাষ্ট্রপতি এবং সশস্ত্র বাহিনীর কমান্ডার ইন চীফ মো. আবদুল হামিদ যথাযথভাবে দায়িত্ব পালন করায় বিদায়ী সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হককে ধন্যবাদ জানান। রাষ্ট্রপতি বলেন, হকের দায়িত্ব পালনকালে সারাবিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনীকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তোলা হয়েছে। লেফট্যান্ট জেনারেল আজিজ আহমেদ আগামীকাল ২৫ জুন জেনারেল পদে পদোন্নতি লাভ করবেন এবং পরবর্তী তিন বছরের জন্য বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান হিসাবে দায়িত্বভার গ্রহণ করবেন।

অনুষ্ঠানে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451