মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
টিএমএসএস সদস্যদের (RAISE) প্রকল্পের উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি

অভিনেতা আবদুল কাদেরের কেমোথেরাপি নেয়ার মতো অবস্থা নেই

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২১৭ বার পড়া হয়েছে

অভিনেতা আবদুল কাদেরের শরীর এতটাই দুর্বল যে, কেমোথেরাপি নেয়ার মতো অবস্থায় নেই। এ কারণে তাকে ভারতের চেন্নাই থেকে দেশে ফেরত আনা হয়েছে। গত ১৫ ডিসেম্বর এ অভিনেতার ক্যান্সার ধরা পড়ে। রবিবার দুপুর দেড়টার দিকে দেশে ফেরার পর তার পরিবার তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করে। আবদুল কাদের মেডিকেল অনকোলজিস্ট ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদের তত্ত্বাবধানে আছেন।

আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি জানান, তার শ্বশুরের শারীরিক অবস্থা ভালো নয়। তার রক্তের হিমোগ্লোবিন ক্রমশ কমছে। কেমোথেরাপি দেয়ার কথা ছিল চেন্নাইয়ে। চিকিৎসকরা সব দিক বিবেচনা করে জানালেন, তার এ অবস্থায় কেমোথেরাপি দেয়া সম্ভব নয়। এই থেরাপি সহ্য করার মতো যে শারীরিক শক্তি দরকার, তা তিনি সহ্য করতে পারবেন না।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে আবদুল কাদের অসুস্থ ছিলেন। পরে সর্বশেষ পুরো শরীর সিটিস্ক্যান করে জানা যায়, এই অভিনেতার টিউমার হয়েছে। টিউমার ধরা পড়ার পর পারিবারিক সিদ্ধান্তে ৮ ডিসেম্বর তাকে চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালে আবারও পরীক্ষা-নিরীক্ষা করার পর ১৫ ডিসেম্বর ডাক্তাররা জানান, আবদুল কাদের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451