রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

আমাদের পুলিশ অত্যন্ত দক্ষ ও দেশপ্রেমিক : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭
  • ১৪৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন দশ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়। পুলিশ এখন জনগণের বন্ধু, তারা তাদের জীবন দিয়ে জনগণের সেবা করে যাচ্ছে।

শনিবার বিকেলে রাজধানীর তিতুমীর কলেজ প্রাঙ্গনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের আয়োজনে মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: আমাদের পুলিশ দেশপ্রেমিক পুলিশ। আমাদের পুলিশ জনগণকে রক্ষা করতে পারে। যেকোন মূল্যে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে হলে জঙ্গি কিংবা মাদক দূর করতে হবে।

বাংলাদেশে আইএস বলে কিছু নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী  আবারো বলেন: একটি আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে, বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানানো আর ইসলাম ধর্মকে জঙ্গি ধর্ম বানানোর পাঁয়তারা চলছে।

বাংলাদেশে কোন প্রকার মাদক তৈরি হয় না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: মাদক তৈরি হয় মিয়ানমারে। বর্ডার ও নাফ নদী হয়ে মাদক দেশে অবৈধভাবে চলে আসে। প্রধানমন্ত্রীর নির্দেশে সীমান্ত সড়ক তৈরি করা হচ্ছে। ফলে এসব অবৈধ মাদক আর দেশে ঢুকতে পারবে না।

মন্ত্রী বলেন: মাদকসেবী ঐশী বাবা মার মতো আর কারো যেন ওই অবস্থা না হয়। আপনারা আপনাদের সন্তানের খোঁজ রাখুন। আমরা মাদককে না বলছি তেমনি জঙ্গিবাদ ও দমন করছি।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হক। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য একেএম রহমতউল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মো: আসাদুজ্জামান মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের অধ্যক্ষ সহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী ও গুলশান বিভাগের পুলিশের ডিসি মোস্তাক আহমেদ সহ উর্ধ্বতন কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451