মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
টিএমএসএস সদস্যদের (RAISE) প্রকল্পের উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, এএসআই নিহত

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২০০ বার পড়া হয়েছে

নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় ঝালকাঠির নলছিটি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) এনায়েত হোসেন (৩৮) নিহত হয়েছেন। কর্মস্থল থেকে পটুয়াখালীর দশমিনা উপজেলায় গ্রামের বাড়িতে যাওয়ার পথে বাউফল উপজেলার গোসিঙ্গা এলাকায় গতকাল শুক্রবার রাতে এ দুর্ঘটনার শিকার হন এনায়েত।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, শুক্রবার সন্ধ্যায় নলছিটি থেকে মোটরসাইকেলে করে পটুয়াখালীর গ্রামের বাড়িতে রওনা হন এএসআই এনায়েত। রাত ৮টার দিকে বাউফলের গোসিঙ্গা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় গুরুতর আহত হন এএসআই এনায়েত। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এনায়েতের ভাই হেমায়েত হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য আজ শনিবার সকালে পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451