রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

দুর্যোগে কোন রাজনৈতিক দল এগিয়ে আসেনা : সেতুমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২ জুন, ২০১৭
  • ৩৮৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে কোন দুর্যোগেই আওয়ামী লীগ দেশের জনগনের কাছে এসে দাঁড়ায়। অথচ অন্য কোন রাজনৈতিক দল দুর্যোগে এগিয়ে আসেনা। বিএনপি কেবল রাজধানী ঢাকায় বসে সরকারের সমালোচনা এবং ষড়যন্ত্র ছাড়া আর কোন জনকল্যাণমূলক কাজে নেই।

তিনি আজ শুক্রবার কক্সবাজারের টেকনাফে ঘূর্ণিদুর্গত শাহপরির দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব বলেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় ‘মোরা’ আঘাতের সময় দেশের বাইরে ছিলেন। তিনি সেখান থেকেই প্রতি মুহূর্তে কক্সবাজার উপকুলে আঘাত হানা ঘূর্ণিঝড়টির খোঁজ-খবর রাখছিলেন।

প্রধানমন্ত্রী দেশে ফিরেই তার নিদ্দের্শে কেন্দ্রীয় আওয়ামী লীগের ১১ জন নেতা গতকাল বৃহষ্পতিবার থেকে কক্সবাজার উপকূলের ঘূর্ণিদুর্গত এলাকা পরিদর্শনে এসেছেন। দুর্গত লোকজনের সমাবেশে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফও বক্তৃতা করেন। পরে মন্ত্রী এক হাজার পরিবারের দুর্গতদের প্রতি পরিবারের ২০ কেজি করে চাল এবং ২০০ জনের পরিবারের নগদ এক হাজার করে টাকা বিতরণ উদ্ভোধন করেন।

শাহপরির দ্বীপ থেকে পরে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এনামূল হক শামীম সেন্টমার্টিন দ্বীপে যান। তারা দ্বীপে অনুরুপ দুর্গতদের মাঝে চাল বিতরণ উদ্ভোধন করেন।

অপরদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নেতৃত্বে দলের একটি দল কক্সবাজারের পেকুয়া ও চকরিয়া এবং দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে আরেকটি দল ঘূর্ণিদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের জন্য কুতুবদিয়া দ্বীপ পরিদর্শনে যান

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451