রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

মাশরাফিরা গাইছেন, ‘আমরা করব জয় একদিন’!

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০১৭
  • ১৮৫ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃ

কার্ডিফে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটের দারুণ এক জয় দিয়ে সেমিফাইনালে যাওয়ার আশা টিকিয়ে রেখেছিল বাংলাদেশ। শেষ চারের টিকিটটা নিশ্চিত করার জন্য দরকার ছিল শুধু ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের জয়। সেটাও হয়ে যাওয়ার পর বাংলাদেশ মেতে উঠেছে সত্যিকারের বিজয় উল্লাসে। অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচটি শেষ হওয়ার পরই মাশরাফি-সাকিব-মুশফিকরা মেতে উঠেছেন প্রথমবারের মতো আইসিসির কোনো প্রতিযোগিতার সেমিফাইনালে ওঠার উল্লাসে। সমস্বরে গেয়েছেন, ‘আমরা করব জয়’।

কার্ডিফে নিউজিল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ উল্লাস করেছিল ঠিকই। কিন্তু সেটা যেন পূর্ণতা পায়নি। কিসের যেন ঘাটতি ছিল। সেটা আজ দূর করে দিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। ৪০ রানের জয় দিয়ে চ্যাম্পিয়নস ট্রফি থেকে বিদায় করে দিয়েছে ২০১৫ সালের বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়াকে। ফলে সেমিফাইনাল নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশের। সেই খবরটা আসা মাত্রই বাংলাদেশের ক্রিকেটাররা মেতে উঠেছেন সেমিফাইনালে ওঠার আনন্দ উদযাপনে। সবাই গোল হয়ে দাঁড়িয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে গেয়েছেন ‘আমরা করব জয়, একদিন’ গানটা।

গানের শেষে মুশফিক বিশেষভাবে উল্লেখ করেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের নায়কদের। প্রথমেই তিনি নিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকতের নাম। নিউজিল্যান্ডের ইনিংসের শেষপর্যায়ে তিন উইকেট নিয়ে তরুণ এই স্পিনারই স্লথ করে দিয়েছিলেন কিউইদের রানের চাকা। মুশফিক এরপর স্মরণ করেছেন সব বোলারদের। আর শেষে নিয়েছেন সাকিব ও মাহমুদউল্লাহর নাম। যাদের রেকর্ডগড়া জুটিতে ভর করে বাংলাদেশ পেয়েছিল ৫ উইকেটের অসাধারণ এক জয়। ফেসবুকে মাশরাফি বাহিনীর এই আনন্দে মেতে ওঠার ভিডিওটি শেয়ার করেছেন তাসকিন আহমেদ।

চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ কে হবে, তা জানার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ‘বি’ গ্রুপের বাকি দুটি ম্যাচ শেষ হওয়া পর্যন্ত।

আগামীকাল একে অপরের মুখোমুখি হবে ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দুই দল দক্ষিণ আফ্রিকা ও ভারত। জয়ী দল চলে যাবে সেমিফাইনালে। আর গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। এই ম্যাচের জয়ী দল পেয়ে যাবে শেষ চারের টিকিট।

Amra korbo JOY… In sha Allah

Posted by Taskin Ahmed on Saturday, June 10, 2017

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451