সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

মাদক ব্যবসায় জড়িতরা যতই প্রভাবশালী হোক ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ১৭৮ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ,

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদক ব্যবসায় জড়িতরা যতই প্রভাবশালী বা বিত্তবান অথবা রাজনীতিবিদ হোক না কেন, কাউকেই ছাড় দেওয়া হবে না। মাদক নিয়ন্ত্রণে সঠিক তথ্য প্রদানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আজ রবিবার বিকেলে ময়মনসিংহ শহরের টাউন হল অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে বিভাগীয় মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়, রেঞ্জ পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পৌরসভা যৌথভাবে ওই সমাবেশের আয়োজন করে।

মাদক বাংলাদেশে উৎপাদন হয় না, বন্ধুপ্রতীম দেশ থেকে আসে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা কূটনৈতিক সম্পর্কের মাধ্যমে ফেনসিডিল নামক ‘ভয়ঙ্কর’ সেই নেশাজাতীয় দ্রব্যটি বাংলাদেশে আসা কমিয়ে ফেলেছি। তারা (ভারত) ওয়াদা করেছে, সীমান্তবর্তী এলাকায় ফেনসিডিল কারখানাগুলো বন্ধ করে দিবে এবং অন্যান্য যেসব মাদক বর্ডার এলাকা দিয়ে আসে, তাও নিয়ন্ত্রণ করবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা ২০২১ সালকে টার্গেট করে এগিয়ে যাচ্ছি, সেই অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য এবং আমাদের স্বপ্ন বাস্তবায়নের জন্য মেধাবী যুব সমাজকে পথ হারাতে দেব না। সেজন্য আমরা সব ধরনের প্রচেষ্টা হাতে নিয়েছি।

বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি, নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, সালাউদ্দিন মুক্তি এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দীন আহম্মদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক খলিলুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, পৌর মেয়র ইকারামুল হক টিটু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আমিনুল হক শামীম, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451