সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

সাংবিধানিক পদগুলো সম্পর্কে সাবধানে কথা বলার আহ্বান আইনমন্ত্রীর

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০১৭
  • ২৩৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ঃ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক সাংবিধানিক পদগুলো সম্বন্ধে সবাইকে সাবধানে ও সতর্কতার সঙ্গে কথা বলার আহবান জানিয়েছেন।

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পিকার ও প্রধান বিচারপতির পদ সাংবিধানিক উল্লেখ করে তিনি এ পদগুলো সম্পর্কে সকলকে আরো সচেতন ও যত্নশীল হওয়ার আহ্বান জানান।

সংবিধানের ষোড়শ সংশোধনীর রায় প্রসঙ্গে তিনি বলেন, এ রায়ের বিরুদ্ধে আদালতে আইনগতভাবে মোকাবেলা করা হবে।

আজ সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ও বর্তমান সরকারপ্রধান শেখ হাসিনা বদ্ধপরিকর। ইনশাল্লাহ এটা করা হবে।

বিএনপি’র নেতাকর্মীরা আইনের প্রতি একদমই শ্রদ্ধাশীল নয় জানিয়ে তিনি বলেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে বিএনপি কি বললো, না বললো, তাতে সরকারের কিছু যায়-আসে না। তাদের কথা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না। এ রায়েই বলা আছে জিয়াউর রহমান এবং এরশাদ বাংলাদেশটাকে একটা বানানা রিপাবলিক বানিয়েছিলেন।

আইনমন্ত্রী পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাসেম ভূইয়া, মো. সেলিম ভূইয়া, মনির হোসেন বাবুল, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ছাত্রলীগের সভাপতি তানজিল শাহ, সহ সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের শোক র‌্যালিতে অংশ নেন।

আইনমন্ত্রী দুপুরে আখাউড়া স্থলবন্দর এলাকায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও ক্ষত্রিগ্রস্ত এলাকার খোঁজ-খবর নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451