সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

সেন্টমার্টিনে আটকা ৬০০ পর্যটক : নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭
  • ২৩৩ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিনঃ-

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল থাকায় টেকনাফ ও সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচল বন্ধ রয়েছে। এর ফলে সেন্টমার্টিন দ্বীপে আটকা পড়েছে প্রায় ৬০০ পর্যটক।

এ ব্যাপারে টেকনাফ কেয়ারি সিন্দাবাদ জাহাজের ব্যবস্থাপক শাহ আলম জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে শনিবার সকাল থেকে জাহাজ চলাচল বন্ধ রয়েছে। এ কারণে সকাল থেকে কোনো জাহাজ সেন্টমার্টিনের উদ্দেশে ছেড়ে যায়নি। ফলে সেন্টমার্টিনে বেড়াতে যাওয়া প্রায় ৬০০ পর্যটক আটকা পড়েছে। আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে পর্যটকদের ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে।

এদিকে সাগর উত্তাল থাকায় আজ শনিবারও চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা বন্দরকে৩ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহওয়া অধিদপ্তর। একইসঙ্গে আবহাওয়াবিদরা শনি ও রবিবার ঢাকাসহ দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি বৃষ্টির আভাস দিয়েছেন।

কক্সবাজার আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ উজ্জল কান্তি পাল জানান, নিম্নচাপের প্রভাবে রাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। গতকাল শুক্রবারের মতো শনিবার সকাল থেকেই আকাশ মেঘলা রয়েছে এবং গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। তবে বিকেলের দিকে সূর্যের দেখা মিলতে পারে।

নিম্নচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগরে গভীর সঞ্চালনশীল মেঘমালার সৃষ্টি হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451