মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অতি বৃষ্টির কারণে লালমনিহাট জেলায় বন্যা নিম্ন অঞ্চল প্লাবিত বগুড়ায় ট্রাক পরিবহনের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ১০ কোটি টাকার আত্মসাৎ ও মামলা টিএমএসএস সদস্যদের (RAISE) প্রকল্পের উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন

যুবেদ আলি হাসপাতাল খুব অল্প সময়ে জনগনের কাছে প্রিয় হয়ে ওঠেছে।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৭ আগস্ট, ২০১৬
  • ৪৪৮ বার পড়া হয়েছে

নারায়নঞ্জের আড়াইহাজার যুবেদ আলি হাসপাতাল খুব অল্প সময়ে জনগনের কাছে প্রিয় হয়ে ওঠেছে।
কেননা এখানে সকল ধরণের সেবা পায় সকল স্রেণীর মানুষ।এই হাসপাতালের প্রতিষ্টাতা মো:যুবেদ আলি।আড়াইহাজারের মেয়র এর ছেলে মো:জাহাঙ্গীর আলম এই হাসপাতালের এমডি। হাসপাতালটি আড়াইহাজারের চেীরাস্থায় অবস্থিত।
এই হাসপাতালে রুগী দেখেন দেশের ও দেশের বাহিরের প্রশিক্ষণ প্রাপ্ত গুনী ডক্তররা।তাছারা এই হাসপাতালের মধ্যে রয়েছে সবসময় এম্বুলেন্সের ব্যাবস্থা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451