মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দীর্ঘ ১৩ বছর পর আইনি লড়াইয়ের মাধ্যমে চাকুরী ফেরত পেলেন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আশুলিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া 

দেশকে ধ্বংস করতে কামালের নেতৃত্বে পূনর্বাসন কেন্দ্র খোলা হয়েছে -ওবায়দুল কাদের

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ২২২ বার পড়া হয়েছে

 

হেলাল শেখ,ঢাকা আশুলিয়াঃ 
ঢাকা ১৯-সাভারে আওয়ামীলীগ সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বাংলাদেশকে ধ্বংস করতে ড. কামালের নেতৃত্বে পূনর্বাসন কেন্দ্র খোলা হয়েছে। সভাপতি নেই আহবায়ক নেই কোন নেতা নেই নাম হয়েছে ঐক্যফ্রন্ট। জয়ী হলে তাদের মধ্য থেকে কে হবেন প্রধান মন্ত্রী ? কামাল হোসেন পদ পদবী নেবেন না।

বেগম জিয়া নেই তার ছেলে নেই তাহলে কি হবে এই ঐক্যফ্রন্টের। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্যফ্রন্ট করেছে । ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাষ্টার মাইন্ড হলো বিএনপি। এই বিএনপির এখন খবর নাই। তারা ঈদের পর আন্দোলন করবেন বলে ঘোষনা দিয়েছে। এরই মধ্যে অন্তত ২০ ঈদ চলে গিয়েছে। কিন্তু আন্দোলনের খবর নাই। বিএনপি এখন মরা গাঙয়ের পানি। তারা একটি ভুয়া দল। বিএনপি ভুয়া ভুয়া ভুয়া।

বৃহস্পতিবার দুপুরে তিন সাভার বাজার বাসষ্ট্যান্ডে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস জঙ্গীবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে নির্বাচনী গণ সংযোগে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময় আরও বলেন পথে পথে আমি ব্যথিত হয়েছি। বিল বোর্ড ও ব্যানার ফেষ্টুন দেখে।

বিলবোর্ড ব্যানার দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেওয়া হবে। কাগজে ব্যানারে পাথরে নাম লিখলে হবে না। দলের নাম রিদয়ে লিখতে হবে। অন্তরে থাকতে হবে দলের প্রতি ভালোবাসা।

বিএনপির নেতৃত্বে এই ঐক্য ফ্রন্টের কোন ভিত্তি নেই। দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে জানিয়ে মন্ত্রী আরও বলেন খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে।

বিএনপি ২১ আগষ্ট গ্রেনেড হামলার সাথে জাড়িত জানিয়ে মন্ত্রী আরও বলেন আওয়ামী লীগে কোন বিভেদ নেই সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে। আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোন অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে বলেও জানান মন্ত্রী।

গণ সংযোগ ও পথ সভায় এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি,সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম,ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নোওফেল,সাভান বর সংসদ সদস্য ডা.এনামুর রহমান,ধামরাই সংসদ সদস্য এম এ মালেক,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ,সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,সাভার পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আবদুল গনি,কেন্দ্রিয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আবু আহম্মেদ নাসিম পাভেল, ফারুক হাসান তুহিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব,তেতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ফকরুল আলম সমর প্রমুখ। গণ সংযোগে এসময় কয়েক হাজার আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451