বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পরিত্যক্ত চুল পুনরায় ব্যবহারের মাধ্যমে ভাগ্য বোনার চেষ্টা আদিতমারীর নারীদের। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে চিফ প্রসিকিউটর হলেন অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত সৌরভের অর্থের অভাবের চিকিৎসা হচ্ছে না। আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি’র সভাপতি হেলাল শেখকে প্রাণঢালা অভিনন্দন বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে পুলিশ বন্যায় এখন পর্যন্ত ১৩ জনের প্রাণহানি ধামরাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহতদের স্মরণে শোক সভা ও দোয়া  পিলখানা হত্যাকাণ্ডে জড়িত হাসিনা-তাপস-সেলিম : রাকিন আহমেদ এমপক্স নিয়ে শাহজালাল বিমানবন্দরে বিশেষ সতর্কতা

ভৈরবে উদ্ধার হওয়া অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরব থানা থেকে লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। শনিবার (১৭ আগস্ট) দুপুরে অস্থায়ী আর্মি ক্যাম্প থেকে এসব অস্ত্র পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এর আগে গেল ৫ আগস্ট সারা দেশের মতো ভৈরব থানায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। পরে ছাত্রসমাজ এবং সচেতন নাগরিকদের সহযোগিতায় একে একে লুট হওয়া বন্ধুক, শটগান, এলএমজিসহ বিপুল পরিমাণ অস্ত্র ও মালপত্র উদ্ধার করেন সেনাবাহিনীর সদস্যরা।

পুলিশের কাছে এসব অস্ত্র হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ফারহানা আফরীন, অপারেশন কমান্ডার মেজর মো. সানজেদুল ইসলাম, ক্যাপ্টেন মো. রায়হান রেজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদুয়ান রাফি ও ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম।

এ সময় মেজর সানজিদুল ইসলাম বলেন, লুট হওয়া কিছু অস্ত্র ছাত্র-জনতার সহযোগিতায় এবং বেশ কিছু অস্ত্র আমরা অভিযান চালিয়ে উদ্ধার করেছি। সেগুলো পুলিশের কাছে হস্তান্তর করেছি। পুলিশ যেন জনগণের কল্যাণে কাজ করতে পারে সেজন্য আমরা তাদের সহযোগিতা করছি। বাকি অস্ত্রগুলোও উদ্ধার করা হবে।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম জানান, থানায় হামলার আগে আমরা সেনাবাহিনীর সহযোগিতায় গাড়িতে করে কিছু অস্ত্র আনলেও দুর্বৃত্তরা হামলা চালিয়ে থানা থেকে বেশ কিছু অস্ত্র লুট করে নিয়ে যায়। কিছু অস্ত্র উদ্ধার হলেও বাকি অস্ত্রগুলো ফেরত দেওয়ার আহ্বান জানাচ্ছি। ফেরত না দিলে পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451